| |
               

মূল পাতা সারাদেশ জেলা জাতির সামনে তথ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে বললেন গয়েশ্বর


জাতির সামনে তথ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে বললেন গয়েশ্বর


রহমত নিউজ ডেস্ক     28 December, 2022     08:14 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, পঞ্চগড়ের গণমিছিলে পুলিশের লাঠিচার্জ কোনোভাবেই মেনে নেওয়া যায় না। গণমিছিলে নিহত বিএনপি নেতার মৃত্যুকে হার্ট অ্যাটাকে মৃত্যু বলা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। এজন্য জাতির সামনে তথ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে বলবো।

আজ (২৮ ডিসেম্বর) বুধবার বিকলে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়ন বিএনপি যুগ্ম আহ্বায়ক মরহুম আব্দুর রশিদ আরেফিনের দোয়া অনুষ্ঠানের আগে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বোদা উপজেলা বিএনপির আহ্বায়ক আফাজুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু ও সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ। এর আগে বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রাদন করেন গয়েশ্বর চন্দ্র রায়। পরে মৃতের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে পঞ্চগড় পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি মো. তৌহিদুল ইসলামসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জনগণের শক্তির সামনে কোনো শক্তি কখনও টিকে থাকেনি। কখনও কোনো শক্তি সফলও হয়নি। এই সরকারও যাবে, সেটা সময়ের ব্যাপার মাত্র। তাকে যেতে হবে। তার থাকার আর কোনো সুযোগ নেই। সাধারণত বাতি নেভার আগে জ্বলে উঠে। এই সরকারের অবস্থাও ঠিক তেমনই। আমি মনে করি নির্যাতনের মাত্রা যতো বাড়বে তাদের যাওয়ার পথও ততো স্বল্প হবে। অত্যাচার যত বাড়ে, ফ্যাসিবাদ দ্রুতগতিতে পরাজিত হয়। আমার মনে হয় আমরা শেষ প্রান্তে রয়েছি। যদি এটি গণতান্ত্রীক যুদ্ধ হয়, তাহলে আমরা সে যুদ্ধের শেষ প্রান্তে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর পঞ্চগড় বোদা